Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় মা-মেয়ে এসিড দগ্ধ


২২ অক্টোবর ২০১৯ ১৯:১২

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় আনুমানিক ২৯ বছর বয়সী এক নারী ও তার দুই বছর বয়সী মেয়ে এসিড হামলার শিকার হয়েছেন। অভিযোগ উঠেছে, ওই নারীর প্রাক্তণ স্বামী শাহাজাহান আলী মোড়ল মঙ্গলবার (২২ অক্টোবর) গভীর রাতে এসিড ছুড়ে পালিয়ে যান।

দগ্ধ দু’জন বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। বিবাহ বিচ্ছেদের পর থেকে ভুক্তভোগী নারী দুই সন্তানকে নিয়ে বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামে তার বাবার বাড়িতে বসবাস করছেন।

বিজ্ঞাপন

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক ডা. ইকবাল মাহমুদ জানান, শিশুটির চেয়ে তার মায়ের অবস্থা বেশি খারাপ। তার মুখ, চোখ, বুক থেকে পেট পর্যন্ত এবং শরীরের বিভিন্ন অংশ এসিডে ঝলসে গেছে। তার একটি চোখ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ভুক্তভোগী নারী জানান, ২০০৬ সালে নড়াইলের পঙ্কাবিলা গ্রামের শওকাত আলী মোড়লের ছেলে শাহাজাহান আলী মোড়লের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়ের পরে শাহাজাহান তাকে যৌতুকের দাবিতে নির্যাতন শুরু করেন। সে কারণে এক বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সোমবার দিবাগত গভীর রাতে শাহাজাহান তার জানালার কাছে এসে ডাকতে থাকেন। জানালা খোলার সঙ্গে সঙ্গে তিনি এসিড নিক্ষেপ করে পালিয়ে যান।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। শাহাজাহানকে আটক করার চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় এখনো আমরা কোনো অভিযোগ পাইনি।

এসিড নিক্ষেপ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর