Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৈশ্বিক উষ্ণতা রোধে গাছ লাগানোর ব্যতিক্রমী প্রতিযোগিতা


২২ অক্টোবর ২০১৯ ১৯:৪৫

ঢাকা: গাছ লাগিয়ে পুরস্কার হিসেবে আপনিও জিততে পারেন ল্যাপটপ। বৈশ্বিক উষ্ণতা ঠেকাতে গাছ লাগানোর ব্যতিক্রমী এই প্রতিযোগিতা আয়োজন করেছে ‘শপিং ফাইন্যান্স’।

মঙ্গলবার (২২ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে ‘শপিং ফাইন্যান্স ট্রি প্ল্যানটেশন’-এর সিনিয়র অফিসার তারেক মাহমুদ মৃধা এ তথ্য জানিয়েছেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আপনার নিজ আঙ্গিনায় বা বসতবাড়ি, অফিসসহ যেকোনো স্থানে গাছ লাগানোর আগের ও পরের ছবি ফেসবুকে পোস্ট দিতে হবে। এছাড়া গাছের নাম, ধরণ ও সংখ্যা উল্লেখ করে তার ছবি তুলে তা আয়োজকদের মেইলে পাঠালে সেখান থেকে পরিদর্শক দল গিয়ে পরিদর্শনের পর তাদের ফলাফলের ভিত্তিতে সর্বোচ্চ গাছ লাগানো ব্যক্তি পাবেন একটি ল্যাপটপ। এভাবে মোট ৫০ জনকে পুরস্কৃত করা হবে।

তারেক মাহমুদ মৃধা বলেন, ‘চলতি বছরে আমাজনের জঙ্গলে আগুন লাগার পর থেকে আমরা এই ধরনের একটি পরিকল্পনা করেছিলাম। মোটামুটি সাড়া পেলে প্রতিমাসে আমরা এমন আয়োজন অব্যাহত রাখবো।

যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। অংশগ্রহণের শেষ সময় ২৫ নভেম্বর। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন: https://shoppingfinance.com.bd/plant-tree-win-prize/

গাছ বৃক্ষরোপন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর