Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মাদক-দুর্নীতি-চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীদের বিষয়ে জিরো টলারেন্স’


২২ অক্টোবর ২০১৯ ২২:৩১

ঢাকা: মাদক, দুর্নীতি, চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীদের বিষয়ে যুবলীগ জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে বলে মন্তব্য করেছেন যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম। তার সঙ্গে একমত পোষণ করেছেন সদস্য সচিব ও যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদও।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় সংগঠনের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয়ে তিনি এ কথা বলেন। ২০ অক্টোবর দায়িত্ব পাওয়ার পর এদিনই প্রথম যুবলীগ কার্যালয়ে যান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশীদ।

বিকেল ৪টায় সংগঠনের কার্যালয়ে ব্রিফিং করার কথা থাকলেও আহ্বায়ক ও সদস্য সচিব কার্যালয়ে পৌঁছান বিকেল ৫টায়। জিরো পয়েন্ট থেকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা তাদের মিছিলের মাধ্যমে স্বাগত জানিয়ে কার্যালয়ে নিয়ে যান।

পরে চয়ন ইসলাম বলেন, ‘আগামী ২৩ নভেম্বরের ৭ম জাতীয় কংগ্রেস বাস্তাবয়নই আমাদের একমাত্র চ্যালেঞ্জ। আমরা সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এই চ্যালেঞ্জ মোকাবিলা করব। উৎসবমুখর পরিবেশে একটি সুন্দর কংগ্রেস আয়োজন করব।’

তিনি আরও বলেন, মাদক, দুর্নীতি, চাঁদাবাজি ও অনুপ্রবেশকারীসহ যোকোনো অপরাধে সম্পৃক্তদের বিষয়ে আমাদের জিরো টলারেন্স থাকবে। আসন্ন কংগ্রেসে তারা আমাদের সঙ্গে থাকতে পারবে না। আমরাও তাদের সঙ্গে থাকব না।

চয়ন ইসলাম বলেন, আমরা একমাস একদিন সময় পেয়েছি। এর মধ্যে সবার ঐক্যবদ্ধ প্রচষ্টায় একটি সফল সম্মেলন করব— এটাই এখন আমাদের একমাত্র চ্যালেঞ্জ।

সদস্য সচিব ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদও বলেন, ঐক্যবদ্ধভাবে নতুন দিনের জন্য একটি সুন্দর সম্মেলন করে কমিটি দেওয়াই আমাদের প্রধান কাজ। আমরা নেত্রীর সঙ্গে পরামর্শ করে আপনাদের নিয়ে এটি করব।

এসময় প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, সাঈদুর রহমান সাঈদ, ফারুক হোসেন, মজিবুর রহমান চৌধুরী, আনেয়ার হোসেন, বেলাল হোসেন, যুগ্ম সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, এসএম জাহিদ, প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু, উপ স্বাস্থ্য সম্পাদক হেলালুদ্দিন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হাসান নিখিল, সাধারণ সাধারণ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ রেজাউল করিম রেজাসহ সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

চয়ন ইসলাম যুবলীগ যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি হারুনুর রশিদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর