Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দু’চারজন ব্যক্তির অপকর্মের দায় পুরো যুবলীগ নিতে পারে না: নানক


২৩ অক্টোবর ২০১৯ ১৭:৪৪

কুড়িগ্রাম: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যুবলীগের দুই-চারজন ব্যক্তির অপকর্মের দায় পুরো সংগঠন নিতে পারে না।

তিনি বলেন, যাদের কারণে যুবলীগ আজ কলঙ্কিত হয়েছে, তাদের বিরুদ্ধে শেখ হাসিনা কঠোর ব্যবস্থা নিয়েছেন। এর মধ্য দিয়ে তিনি বার্তা দিয়েছেন, অন্যায়কারী যে দলেরই হোক— কাউকে ছাড় দেওয়া হবে না।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে কুড়িগ্রামে শেখ রাসেল পৌর অডিটরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এই অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলন। ইতোমধ্যে সংগঠনের চেয়ারম্যানকে অব্যাহতি দেওয়া হয়েছে। সম্মেলনে নতুন নেতৃত্ব আসবে। আর এর মধ্য দিয়ে যুবলীগকে নতুনভাবে পাওয়া যাবে।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য এমএ মতিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডল, সাধারণ সম্পাদক মো. জাফর আলী, যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, অ্যাডভোকেট আব্রাহাম লিংকন উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর কবির নানক যুবলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর