Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদরাসায় ২ শিশুকে যৌন নির্যাতন, শিক্ষকসহ আটক ৩


২৪ অক্টোবর ২০১৯ ২১:৫৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে দুই শিশুকে যৌন নির্যাতন ও ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগে মাদরাসার দুই শিক্ষকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে পাঁচলাইশ থানার অদূরে প্রাইম ব্যাংকের পাশে মাদরাসাতুল মদিনা হেফজখানা থেকে ওই তিনজনকে আটক করা হয়। আটক তিনজন হলেন- মাদরাসার শিক্ষক আশরাফুল ইসলাম ও মোহাম্মদ আবু রিদওয়ান এবং বাবুর্চি মোস্তাফিজুর রহমান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া সারাবাংলাকে জানান, নির্যাতনের শিকার দুই শিশু ওই হেফজখানার ছাত্র। তাদের বয়স ১১ বছর। চলতি সপ্তাহে দুই শিশুকে বাবুর্চি মোস্তাফিজুর রহমান হেফজখানার ভেতরে দুই শিশুকে জিম্মি করে একাধিকবার যৌন নির্যাতন করে। নির্যাতনে অতিষ্ঠ দুই শিশু এক পর্যায়ে বিষয়টি অভিভাবকদের জানায়।বুধবার এক শিশুর বাবা হেফজখানায় গিয়ে এ বিষয়ে অভিযোগ করেন। নির্যাতনের কথা অভিভাবকের কাছে প্রকাশ করায় দুই শিক্ষক মিলে শিশু দুটিকে চোখ বেঁধে মারধর করে। এছাড়া ঘটনা ধামাচাপা দিতে ওই বাবাকেও হেনস্থা করা হয়।

ওসি আবুল কাশেম সারাবাংলাকে বলেন, ‘এক শিশুর বাবা থানায় এসে অভিযোগ করলে আমরা মাদরাসায় গিয়ে অভিযুক্ত তিনজনকে আটক করি। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে। শুক্রবার শিশু দুটির জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হবে।’

এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে জানিয়ে ওসি বলেন, ‘মামলা দায়েরের পর আটক তিনজনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে কাল আদালতে পাঠানো হবে।’

টপ নিউজ মাদরাসা যৌন নির্যাতন শিক্ষক আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর