Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বেচ্ছাসেবক লীগে ‘ফ্রেশ ব্লাড’ দেখতে চান কাদের


২৫ অক্টোবর ২০১৯ ২১:০৮

ঢাকা: সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটিতে ‘ফ্রেশ ব্লাড’ বা নতুন নেতৃত্ব প্রত্যাশা করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমরা দ‌লে ক্লিন ইমেজের লোক নি‌য়ে আস‌তে চাই। ‘ফ্রেশ ব্লাড’ দেখতে চাই। বিতর্কিতদের বাদ দিয়ে নবীন-প্রবীণের সমন্বয়ে আমরা স্বেচ্ছাসেবক লীগের আগামী নেতৃত্ব নিয়ে আসতে চাই। নতুন রক্ত সঞ্চালনের মাধ্যমে সংগঠনকে সংগঠিত করতে চাই।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে  স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দলে টানাপোড়েন থাকে, সমস্যা থাকে— আমরা জানি। তবে দলের নিয়ম-কানুন ও দলীয় প্রধানের নির্দেশ মেনে চলতে হবে। দুই-চার জনের শৃঙ্খলাবিরোধী অপকর্মের জন্য গোটা প্রতিষ্ঠান দায়ী হতে পারে না। এসময় স্বেচ্ছাসেবক লীগের আগামী সম্মেলন জমজমাট ও উৎসবমুখর করতে সংগঠনের নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি।

সংগঠনে নতুন নেতৃত্বের প্রত্যাশা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই, নেত্রীও চান— যেন বিতর্কিত ও অনুপ্রবেশকারীরা সংগঠনের কোনো পদে না আসতে পারে। এ বিষয়ে সতর্ক থাকতে হবে। বিত‌র্কিত ব্যক্তিরা দ‌লে এসে ঝামেলা করে। আমরা তাই ক্লিন ইমেজের লোক নিয়ে আসতে চাই।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি কোনো ইস্যু পেলেই রাজনৈতিক ফায়দা নিতে ঝাঁপিয়ে পড়তে চায়। তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জামিন তো সরকার দেয় না, আওয়ামী লীগও দেয় না। জামিন দেয় বিচার বিভাগ। দেশের বিচার ব্যবস্থা স্বাধীন, সেখানে সরকার কোনোভাবেই হস্তক্ষেপ করে না। আদালত জামিন দিলে আমাদের কিছু বলার নেই।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম  বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক  সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সদস্য সচিব গাজী মেসবাউল হোসেন সাচ্চুসহ সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতারা উপস্থিত ছিলেন।

ফাইল ছবি

ওবায়দুল কাদের টপ নিউজ ফ্রেশ ব্লাড স্বেচ্ছাসেবক লীগ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর