Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবরার হত্যা: সেতু নামের আরেক শিক্ষার্থী গ্রেফতার


২৭ অক্টোবর ২০১৯ ২৩:২৩

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় এস এম মাহমুদ সেতু নামে আরও একজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ।

রোববার (২৭ অক্টোবর) বিকেলে চারটার দিকে বুয়েট থেকে তাকে গ্রেফতার করা হয় বলে গোয়েন্দা পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানিয়েছেন।

গোয়েন্দা পুলিশ বলেছে, আবরার হত্যা মামলার এজাহারে সেতুর নাম নেই। তবে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেওয়া অন্য আসামিদের বক্তব্যে সেতুর নাম উঠেছে। সে কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।

আবরারকে পিটিয়ে হত্যার ঘটনায় ২০ জনেরও বেশি শিক্ষার্থী অংশ নিয়েছিলেন বলে ধারণা করছে পুলিশ। তবে ঘটনার সময়ে শেরেবাংলা হলের ভিডিও ফুটেজ ও অন্যান্য আলামত থেকে ১৯ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। আবরার হত্যায় তার বাবা বরকত উল্লাহও চকবাজার থানায় ১৯ জনের নাম উল্লেখ করে তাদের আসামি হিসেবে মামলা দায়ের করেছেন। এজাহারভুক্ত আসামিদের প্রত্যেকেই বুয়েটের শিক্ষার্থী ও বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মী।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরেবাংলা হলের দ্বিতীয় তলার সিঁড়ি থেকে অচেতন অবস্থায় আবরার ফাহাদকে উদ্ধার করা হয়। এরপর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবরার ফাহাদ আরেক আসামি গ্রেফতার টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর