Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৫ সোনার বারের জন্য ১৪ বছরের কারাদণ্ড


২৮ অক্টোবর ২০১৯ ১৫:২৯

চট্টগ্রাম ব্যুরো: দুবাই থেকে ১৫টি সোনার বার নিয়ে আসা এক ব্যক্তিকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। সোমবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান এই রায় দেন।

দণ্ডিত শাহাদাত হোসেন (৩১) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলি ইউনিয়নের নূর পাড়া গ্রামের আব্দুস সবুরের ছেলে। রায় ঘোষণার পর আসামি শাহাদাত হোসেনকে কারাগারে পাঠানো হয়।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পিপি ফখরুদ্দিন চৌধুরী সারাবাংলাকে জানান, আসামি শাহাদাতের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হওয়ায় ১৪ বছরের সাজা দেওয়া হয়েছে। পাশাপশি এক লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেন আদালত।

আদালত সূত্র জানায়, শাহাদাত হোসেন ২০১৭ সালের ২১ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে ফ্লাই দুবাইয়ের একটি বিমানে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে আসে। গ্রিন চ্যানেল পার হওয়ার সময় সন্দেহ হওয়ায় তাকে তল্লাশি করে ১৫টি সোনার বার পাওয়া যায়।

এ ঘটনায় সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল হেলিম ভুঁইয়া বাদি হয়ে মামলা করেন। ওই বছরের ২৫ মার্চ অভিযোগ পত্র দেওয়ার পর অভিযোগ গঠন করা হয় ২০১৭ সালের ১১ জুলাই।

মামলায় ছয় জনের সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার রায় দেওয়া হয়।

১৪ বছরের কারাদণ্ড সোনার বার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর