Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাবি শিক্ষার্থীর গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার


২৮ অক্টোবর ২০১৯ ২১:২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিরোজ নামের এক শিক্ষার্থীর গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ফিরোজ বিশ্ববিদ্যালয় ফলিত গণিত বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা পৌনে সাতটার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমজাদের মোড় এলাকার রাজু ছাত্রাবাস ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে মতিহার থানা পুলিশ।

ফিরোজের বাড়ি গাইবান্ধা জেলার সদর খানকা শরীফ এলাকায়। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ছাত্রাবাসের অন্যান্য শিক্ষার্থীরা জানান, ফিরোজ অনেক সময় ধরে রুম থেকে বের হচ্ছিল না। অনেক ডাকাডাকির পরও সাড়া না দেওয়ায় বিষয়টি তাদের কাছে সন্দেহজনক মনে হয়। এরপর পুলিশকে জানালে তারা এসে দরজা ভেঙে ফিরোজকে উদ্ধার করে। এ সময় সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মৃত অবস্থায় উদ্ধার করে ফিরোজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। তার বাসায় খবর দেওয়া হয়েছে। মঙ্গলবার ময়নাতদন্তের পর তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ, ফলিত গণিত বিভাগের সভাপতি ও শিক্ষকদেরকে জানিয়েছে। এরপর দুইজন সহকারী প্রক্টরসহ ঘটনাস্থলে যাই। এটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ওই শিক্ষার্থীর জরুরি কন্টাক্ট নম্বরে ফোন দিয়ে জানিয়েছি।’

গলায় ফাঁস টপ নিউজ মৃতদেহ রাবি শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর