Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক স্ত্রীর গোপনীয় ছবি ছড়িয়ে দেওয়ায় গ্রেফতার


২৯ অক্টোবর ২০১৯ ১৮:৪৪

মঠবাড়িয়া (পিরোজপুর): সাবেক স্ত্রীর গোপনীয় ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়া এবং আপত্তিকর মন্তব্য করার অভিযোগে আব্দুল কাইয়ুম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।

কাইয়ুমের বাড়ি পিরোজপুরেরর মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রামে। তার বাবার নাম মৃত. মতিউর রহমান বেপারী। আব্দুল কাইয়ুমের স্ত্রীর বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকায়।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। এর আগে গতকাল (সোমবার) রাতে র‌্যাব-৮ এর একটি দল কাইয়ুমকে আটকের পরে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে।

সূত্র জানিয়েছে, এ ঘটনায় ওই নারীর বাবা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেছেন। মামলায় কাইয়ুম এবং অজ্ঞাতপরিচয় আরও তিনজনকে আসামি করা হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, প্রায় ৫ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। সেই ঘরে তাদের তিন বছর বয়সী একটি মেয়ে রয়েছে। দাম্পত্য কলহের কারণে ২০১৮ সালের ৪ সেপ্টেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার উপপরিদর্শক (এসআই) সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের পর থেকে তাদের সংসারে বিবাদ চলে আসছিল। যে কারণে প্রায় এক বছর আগে তারা আলাদা হয়ে যান। কিন্তু মোবাইল ফোনে কাইয়ুম তার সাবেক স্ত্রীকে বিরক্ত করতেন এমন অভিযোগ রয়েছে। সাবেক স্ত্রীর গোপনীয় ছবি ছড়িয়ে দেওয়া ও আপত্তিকর মন্তব্য করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তথ্যপ্রযুক্তি আইন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর