Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বর্ষপূর্তিতে ৭ রুটে রিজেন্টের ৫০ শতাংশ ছাড়


২৯ অক্টোবর ২০১৯ ২০:২২

চট্টগ্রাম ব্যুরো: নবম বর্ষপূর্তি উপলক্ষে ৫টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটের টিকিটে শতকরা ৫০ ভাগ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে রিজেন্ট এয়ারওয়েজ। বর্ষপূর্তিতে গত ৭ বছর ধরে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থাটি।

রিজেন্টের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাড়ের পর সব ধরনের ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা টিকিটের দাম ৮ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুরের ১৯ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুরের ১৯ হাজার ৯৯৯, মাসকাটের ২৪ হাজার ৪৯৯, দোহার ২৫ হাজার ৯৯৯ টাকা এবং চট্টগ্রামে ৪ হাজার ও কক্সবাজারে ৬ হাজার টাকা করা হয়েছে।

বিজ্ঞাপন

অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা টিকিটের দাম ৮ হাজার ৯৯৯ টাকা, মাসকাটের ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহারের ২৫ হাজার ৯৯৯ এবং কক্সবাজার থেকে ঢাকা যাওয়া-আসা ৬ হাজার টাকা করা হয়েছে।

রিজেন্টের সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্টদের কাছ থেকে টিকিট কেনা যাবে। অফারটি থাকবে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত। টিকিট কেনার পরে ১ নভেম্বর থেকে আগামী বছরের ২৪ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে টিকিট কিনতে পারবেন। রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন ১৬২৩৮/+৮৮০-৯৬৬৬৭১৬২৩৮, ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুক (flyregent) এবং মোবাইল অ্যাপ থেকে বিস্তারিত জানা যাবে এবং টিকিট বুকিং দেওয়া যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে ভ্রমণ সহজ করতে প্রতিবছর রিজেন্ট এই আকর্ষণীয় অফার দিয়ে আসছে। এর মাধ্যমে গত ৭ বছরে ভ্রমণপিপাসু অনেক উপকৃত হয়েছেন।

বিজ্ঞাপন

৫০ শতাংশ ছাড় রিজেন্ট এয়ারওয়েজ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর