Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোচিং সেন্টার খোলা রাখায় ৭ দিনের কারাদণ্ড


২৯ অক্টোবর ২০১৯ ২১:৪১

ময়মনসিংহ: সরকারি আদেশ অমান্য করে ময়মনসিংহে কোচিং সেন্টার খোলা রাখায় মো. মাহাবুল আলম (২৬) নামে এক ব্যক্তিকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মাহাবুল আলম শহরের বাউন্ডারি রোড এলাকায় ‘কণিকা ক্যাডেট কোচিং সেন্টার’ পরিচালনা করতেন। মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে ওই প্রতিষ্ঠানে অভিযান চালান জেলা প্রশাসনের সহকারী কমিশনার ফাতেমা তুজ জোহরা। তিনি মো. মাহাবুল আলমকে সাত দিনের কারাদণ্ড দেন।

বিজ্ঞাপন

কণিকা ক্যাডেট কোচিং সেন্টারের অফিস তত্ত্বাবধায়ক রশিদুল ইসলাম সরকার জসিম সাংবাদিকদের বলেন, ‘কোচিং সেন্টারে ক্লাস বন্ধ রয়েছে। আজ মিটিং করা হচ্ছিল।’

ফাতেমা তুজ জোহরা সারাবাংলাকে বলেন, অভিযানে আরও চারটি কোচিং সেন্টার সিলগালা করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে কোচিং সেন্টারগুলোর নাম জানাতে পারেননি তিনি।

এর আগে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষাকে কেন্দ্র করে ২৫ অক্টোবর থেকে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছিলেন, এ সময় কোচিং সেন্টার খোলা রাখার প্রমাণ পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে সচিবালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, জেএসসি ও জেডিসি পরীক্ষাকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। কোনো অনিয়ম পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট সংবাদ: ১৫ নভেম্বর পর্যন্ত দেশের সব কোচিং বন্ধ রাখার নির্দেশ

কোচিং সেন্টার জেএসসি ও জেডিসি পরীক্ষা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর