Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্যক্তর প্রতিবাদ করায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা


৩০ অক্টোবর ২০১৯ ০৯:৪৬

ঢাকা: উত্যক্তর প্রতিবাদ করায় রাজধানীর হাজারীবাগে পিটিয়ে ও ছুরিকাঘাতে এক কলেজছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত আটটার দিকে হাজারীবাগের রায়েরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই কলেজছাত্রের নাম আরিফুল ইসলাম সজল (১৯)। সে মোহাম্মদপুর সরকারি কলেজে উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষে পড়তো। তার বাবার নাম শহিদুল ইসলাম। ঢাকার লালবাগের পাশে পরিবারের সঙ্গে থাকত সজল।

সজলের বন্ধু সানজিদা আকতার দোলন জানান, মঙ্গলবার সন্ধ্যায় সজল তার সাথে দেখা করতে রায়েরবাজার ব্রিজের ঢালে যায়। সেখানে দাঁড়িয়ে কথা বলার সময় কয়েকজন তরুণ তাকে উত্যক্ত করতে থাকে। সজল এর প্রতিবাদ করলে ওই তরুণদের মধ্যে একজন এসে সজলকে থাপ্পর মারে এবং চলে যায়।

দোলন আরও জানান, পরে সজল তার কয়েক বন্ধুকে ফোন দিয়ে নিয়ে এসে ওই উত্যক্তকারীদের মারধর করে। এ সময় তারাও পাল্টা আক্রমণ চালায়। এক পর্যায়ে উত্যক্তকারী তরুণরা সজলকে বাঁশ দিয়ে পেটায় এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য ওই তরুণের মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে হাজারীবাগ থানার পরিদর্শক (অপারেশন) কাজী শরিফুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কলেজছাত্র টপ নিউজ পিটিয়ে ও ছুরিকাঘাতে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর