Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামগতিতে নারীকে গণধর্ষণ, তিনজনকে পুলিশে দিলেন স্থানীয়রা


৩০ অক্টোবর ২০১৯ ১৮:৩২

প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: চট্টগ্রাম থেকে আসা এক নারীকে লক্ষ্মীপুরে দল বেঁধে ধর্ষণ করার অভিযোগ উঠেছে পাঁচ বখাটের বিরুদ্ধে। এদের মধ্যে তিনজনকে আটক করে থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা।

এরা হলেন— মো. আলাউদ্দিন (৩০), মো. বেলাল হোসেন (৩৫) ও মো. বেলাল (২৪)। বুধবার (৩০ অক্টোবর) ভুক্তভোগী নারী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চরনেয়ামত এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে আসামিরা দলবেঁধে ওই নারীকে ধর্ষণ করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.টি.এম. আরিচুল হক সারাবাংলাকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামীকাল (বৃহস্পতিবার) ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

স্থানীয়রা জানান, চট্টগ্রামের করেরহাট ইউনিয়নের আসবাবপত্র ব্যবসায়ীকে খুঁজতে তার স্ত্রী রামগতি উপজেলার আলেকজান্ডারে আসেন। স্থানীয় বখাটে মো. আলাউদ্দিন, মো. বেলাল হোসেন ও মো. বেলালসহ পাঁচজন ওই নারীকে টার্গেট করেন। স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেবেন বলে তারা ওই নারীকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানেই তারা ওই নারীকে রাতভর ধর্ষণ করেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তিনজনকে আটক করেন। ভুক্তভোগী নারীকে সে সময় অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তারা থানায় জানান।

এ.টি.এম. আরিচুল হক বলেন, এই মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

গণধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর