Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অবৈধভাবে সরকার যতদিন ক্ষমতায় থাকবে তত করুণভাবে পতন ঘটবে’


১ নভেম্বর ২০১৯ ১৭:২৪

ঢাকা: অবৈধভাবে সরকার যতদিন ক্ষমতায় থাকবে তত করুণভাবে পতন ঘটবে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থানীয় কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। সরকার যতই অত্যাচার-নির্যাতন করুক না কেন জাতীয়তাবাদী দলকে নিঃশেষ করতে পারবে না বলেও জানান তিনি।

শুক্রবার (১ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, ‘বিএনপির ২৬ লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে ৯০ হাজারও ওপরে মামলা দায়ের করা হয়েছে। সরকার বিএনপিকে নিঃশেষ করতে চায়। ২০০৮ ও ২০০৯ সালে সরকার ক্ষমতা আসার পর থেকে বিরোধীদল হিসাবে আমাদের নিঃশেষ করতে চেয়েছে।’

প্রধানমন্ত্রীর ভারত সফর সম্পর্কে বিএনপির এ নেতা বলেন, ‘গত ১০ বছরে আওয়ামী লীগ ভারতকে শুধু দিয়ে এসেছে। ভারত থেকে একটা কিছু যে নিয়ে এসেছে সরকার তা দেখাতে পারবে না। এর মূল্য একদিন তাদের দিতে হবে।’

বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দলের প্রতিষ্ঠাতা ও সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানাসহ অন্যরা।

বিএনপি ব্যারিস্টার মওদুদ সরকার


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর