Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিকারুননিসা শিক্ষকের বিরুদ্ধে সাংবাদিককে মারধরের অভিযোগ


১ নভেম্বর ২০১৯ ১৯:১২

ঢাকা: সংবাদ সংগ্রহ করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন সময় টেলিভিশনের সাংবাদিক পিংকি আক্তার ও ক্যামেরাম্যান মনজুর রহমান। এই দু’জনকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার সহকারী শিক্ষক কানিজ ফাতেমা ও তার লোকজন মারধর করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কোচিং বাণিজ্য নিয়ে প্রতিবেদনের জন্য তথ্য সংগ্রহ ও ভিডিও ধারণ করতে গেলে পিংকি ও মনজুর রহমানকে মারধর করে কোচিং সেন্টার থেকে টেনেহিঁচড়ে বের করে দেওয়া হয়। শুক্রবার (১ নভেম্বর) দুপুরে আজিমপুরের চায়না বিল্ডিংয়ের গলিতে অগ্রগামী কোচিং সেন্টারে এই ঘটনা ঘটে।

শনিবার (২ নভেম্বর) থেকে শুরু হতে যাওয়া জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল (জেডিসি) পরীক্ষা উপলক্ষে দেশের সব ধরনের কোচিং সেন্টার পরিচালনা নিষিদ্ধ রয়েছে। সরকারের এই নির্দেশ অমান্য করে আজিমপুর শাখার সহকারী শিক্ষক কানিজ ফাতেমা কোচিং চালিয়ে যাচ্ছেন- এমন খবর পেয়ে সেখানে যান সময় টেলিভিশনের প্রতিবেদক পিংকি। এ কারণে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন কানিজ।

আক্রান্ত সাংবাদিক পিংকি আক্তার বলেন, ‘সরকারি নির্দেশ অমান্য করে কোচিং চালু রয়েছে জেনে একটি প্রতিবেদন তৈরি করতে হবে অগ্রগামী কোচিং সেন্টারে যাই। এ কারণে কোচিং সেন্টারের মালিক কানিজ ফাতেমা ও তার মেয়ে লোকজন নিয়ে আমাদের মারধর করতে করতে টেনে হিঁচড়ে বের করে দেন। আমাদের ক্যামেরাও ভেঙে দেওয়া হয়।’

এ বিষয়ে অভিযুক্ত কানিজ ফাতেমার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে বিষয়টির সুষ্ঠু বিচার হবে বলে জানিয়েছেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান। এ ঘটনায় তিনি দুঃখও প্রকাশ করেন।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ সময় টেলিভিশন সাংবাদিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর