Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক পেটানো সেই শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেবে মন্ত্রণালয়


২ নভেম্বর ২০১৯ ১৪:০৫

ঢাকা: সাংবাদিক পেটানো ও কোচিং বাণিজ্য পরিচালনার অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে শিক্ষা মন্ত্রণালয়।

শনিবার (২ অক্টোবর) কেরানীগঞ্জের জিঞ্জিরা পিএম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসি’র পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সাংবাদিকদের এ কথা জানান।

আরও পড়ুন- ভিকারুননিসা শিক্ষকের বিরুদ্ধে সাংবাদিককে মারধরের অভিযোগ

শিক্ষামন্ত্রী বলেন, কোচিং পরিচালনাকারী শিক্ষকের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষার সময় সব ধরনের কোচিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। গণমাধ্যম সহযোগিতা করছে কোচিংয়ের বিরুদ্ধে। অথচ তাদের ওপর হামালা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমরা এই ঘটনার বিচার করব।

মন্ত্রী জানান, দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ে সাংবাদিকদের মারধর করার ঘটনা ও কোচিং বাণিজ্য বন্ধের বিষয়ে বৈঠক করবেন শিক্ষামন্ত্রী। কোচিং পরিচালনাকারী শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, সে সিদ্ধান্ত বৈঠকে নেওয়া হবে।

এর আগে, শুক্রবার (১ নভেম্বর) দুপুরে রাজধানীর আজিমপুর চায়না গলিতে অগ্রগামী কোচিং সেন্টারের কোচিং করানোর তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করতে গেলে বেসরকারি টিভি চ্যানেল সময় টেলিভিশনের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরাপারসন মনজুর রহমানকে মারধর করা হয়। ভিকারুননিসা নূন স্কুল অ্যন্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমা ও তার লোকজন এই হামলা চালায় বলে অভিযোগ রয়েছে।

টপ নিউজ ভিকারুননিসা নূন কলেজ সাংবাদিক পেটানা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর