Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নালিশ করা বিএনপির রোগে পরিণত হয়েছে’


২ নভেম্বর ২০১৯ ১৫:৪৬

নারায়ণগঞ্জ: বারবার আন্দোলনের ডাক দিয়েও বিএনপি জনগণের সাড়া পাচ্ছে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে তারা এখন নালিশ করছে মানুষের কাছে। এটি বিএনপির একটি রোগে পরিণত হয়েছে।

শনিবার (২ নভেম্বর) নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় নতুন সড়ক পরিবহন নিরাপত্তা আইন বাস্তবায়ন পরিদর্শনকালে কাদের এই মন্তব্য করেন।

সংসদ নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, নির্বাচন যদি সুস্থ-সুন্দর না হতো মির্জা ফখরুলসহ বিএনপি কেন নির্বাচনে অংশগ্রহণ করেছেন। যদি বর্তমান সংসদকে অবৈধ বলা হয় তবে সংসদে যোগ দেওয়া বিএনপির ৭ সংসদ সদস্য অবৈধ।

চলমান শুদ্ধি অভিযান প্রসঙ্গে কাদের বলেন, এরইমধ্যে জেলা পর্যায়ে ও তৃণমূল পর্যায়ে ভূমিদস্যু মাদক ব্যবসায়ী সন্ত্রাসী-চাঁদাবাজদের তালিকা তৈরি করা হয়েছে। পর্যায়ক্রমে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

নতুন সড়ক আইন বাস্তবায়ন হলে দুর্ঘটনা কমে যাবে ও সড়কে শৃঙ্খলা ফিরে আসবে বলে আশা জানান কাদের। তিনি বলেন, সড়ক পরিবহন আইন কার্যকর করার জন্য সারাদেশ সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। আগামী সাতদিন এই সচেতনতামূলক প্রচারণা চালানো হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন বিআরটিএর চেয়ারম্যান ড. আহসানুল করিম, অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মাহবুবুর রহমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, পুলিশ সুপার মো. হারুন অর রশিদসহ বিআরটিএর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওবায়দুল কাদের বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর