Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌজন্য সাক্ষাতে দুদকে এসেছিলেন সাকিব


৩ নভেম্বর ২০১৯ ১৪:৪৫

ঢাকা: দুর্নীতি দমন কমিশনে (দুদক) সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন এক বছরের জন্য নিষিদ্ধ হওয়া বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

রোববার (৩ নভেম্বর) সকাল ১০টার দিকে তিনি কমিশনে আসেন এরপর ১১টার দিকে আবার কমিশন থেকে বের হয়ে চলে যান। তবে এসময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি তিনি।

দুদক সূত্রে জানা যায়, সাকিব আল হাসান দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছা দূত। তিনি সকালে দুদক চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে এসেছিলেন। তবে সাকিবকে দুদকের পক্ষ থেকে ডাকা হয়েছে কিনা এমন তথ্য কমিশনের কেউ দিতে পারেননি। বরং তিনি নিজেই দুদক চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন।

এ বিষয়ে কমিশনের উচ্চ পর্যায়ের একজন বলেন, সাকিব দুদকের শুভেচ্ছা দূত। তিনি চাইলে যে কোনো সময় যে কোনো বিষয়ে দুদকে আসতে পারেন এবং দুদক চেয়ারম্যানের সঙ্গে বিভিন্ন বিষয়ে পরামর্শ করতে পারেন।

তবে সাকিবকে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে রাখা হবে কিনা এমন গুজব ওঠার বিষয়ে তিনি বলেন, ‘এটা সত্য নয়। তিনি শুভেচ্ছা দূত হিসেবে কমিশনে এসেছিলেন। এরপর চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করে চলে যান।’

জুয়াড়ির কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার তথ্য আইসিসিকে না জানানোয় এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব। এই নিষেধাজ্ঞার চারদিন পর দুর্নীতি দমন কমিশনের কার্যালয়ে আসেন সাকিব।

সাকিবের নিষেধাজ্ঞা শুরু হয়েছে ২৯ অক্টোবর থেকে। সেই হিসেবে আগামী বছরের একই দিনে তার এক বছরের শাস্তির মেয়াদ শেষ হবে।

টপ নিউজ দুদক সাকিব

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর