Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবরারের মৃত্যু নিয়ে মন্ত্রিপরিষদে উদ্বেগ, কারণ উদঘাটনে তদন্ত হবে


৪ নভেম্বর ২০১৯ ১৭:১৩

ঢাকা: মাসিক ম্যাগাজিন ‘কিশোর আলো’র বর্ষপূর্তি অনুষ্ঠানে বিদ্যুতায়িত হয়ে ঢাকা রেডিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী নাইমুল আবরারের মৃত্যুর ঘটনায় মন্ত্রিসভা বৈঠকে উদ্বেগ জানিয়েছেন কয়েকজন।

সোমবার (৪ নভেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অনানুষ্ঠানিক আলোচনায় এ উদ্বেগ প্রকাশ করেন মন্ত্রিপরিষদের কয়েকজন সদস্য। বৈঠক শেষে সচিবালয়ে এ তথ্য জানান তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিজ্ঞাপন

নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী বলেন, ‘রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী আবরারের মৃত্যর পরেও স্কুল কর্তৃপক্ষ কেন তার পরিবারকে জানালো না এবং মৃত্যুর পরে অনুষ্ঠান চালিয়ে যাওয়া সম্পর্কে প্রশ্ন তোলেন মন্ত্রিপরিষদের সদস্যরা। প্রশ্ন তোলেন ময়নাতদন্ত না করে দাফন প্রসঙ্গেও।’

পুরো ঘটনায় ধোঁয়াশা রয়েছে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, ‘এক্ষেত্রে আয়োজকদের গাফিলতি ছিল কিনা তা নিয়ে তদন্ত হবে। তদন্তে অপরাধ প্রমাণিত হলে দোষীদের বিচারের আওতায় আনা হবে।’

এই সময় সাবেক মেয়র ও বিএনপি নেতা সাদেক হোসেন খোকার মত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা জানান তথ্যমন্ত্রী। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উদ্বেগ নাইমুল আবরার মন্ত্রিপরিষদ মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর