Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগাম জামিন নিলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক


৪ নভেম্বর ২০১৯ ১৯:১৮

ঢাকা: পুলিশের ওপর হামলার অভিযোগে দায়ের হওয়া মামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদককে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন আদালত।

সোমবার (৪ নভেম্বর) বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

এদিন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার কায়সার কামাল, তার সঙ্গে ছিলেন আইনজীবী জহিরুল ইসলাম সুমন ও গোলাম আকতার জাকির। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি এফ আর খান।

ব্যারিস্টার কায়সার কামাল সাংবাদিকদের জানান, বুয়েট ছাত্র আবরার হত্যার প্রতিবাদে গত ১২ অক্টোবর সমাবেশ কর্মসূচি পালন করে বিএনপি। ওই সমাবেশের আগে হামলার অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে পল্টন থানায় মামলা দায়ের করে। মামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুসহ অর্ধশত নেতাকর্মীকে আসামি করা হয়।

সেই মামলায় কোর্ট আজ ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল ও আকরামুল হাসান মিন্টুকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন। চার সপ্তাহ পরে তাদের নিম্ন আদালতে আত্মসমর্পন করতে হবে— বলেন কায়সার কামাল।

আগাম জামিন ছাত্রদল পুলিশের ওপর হামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর