Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের ওপর হামলা: রিমান্ড শেষে কারাগারে মাশুক রেজা


৪ নভেম্বর ২০১৯ ২২:৪৫

ঢাকা: দুই দিনের রিমান্ড শেষে রাইয়ান হজ এজেন্সি এবং রাইয়ান রিয়েল এস্টেটের সত্বাধিকারী মাশুক রেজাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেনের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিন মাশুক রেজার পক্ষে আইনজীবী জামিন আবেদন করলে আদালত তা খারিজ করে দেন।

শুনানিতে রাষ্ট্রপক্ষের আইনজীবী আদালতকে জানান, মাশুক রেজা রিমান্ডে হামলার দায় স্বীকার করেছেন। এছাড়া ঘটনার সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। এসব তথ্য যাচাই-যাছাই করা প্রয়োজন।

বৃহস্পতিবার মাশুক রেজাকে গ্রেফতার করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। তার বিরুদ্ধে মাটিকাটা এলাকায় এক কলেজছাত্রী ও তার মাকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা এবং চেক জালিয়াতির অভিযোগে আলাদা দু’টি মামলার রয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, গ্রেফতারের সময় মাশুক রেজার নির্দেশে তার সহযোগী মাসুম বিল্লাহ, মাসুদ ও আবুবকরের নেতৃত্বে দুর্বৃত্তরা পুলিশের ওপর হামলা চালায়। এতে ওয়ারেন্ট অফিসার ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) তানজির আহমেদসহ কয়েকজন আহত হন।

পুলিশের ওপর হামলা এবং সরকারি কাজে বাধা দেওয়া অপরাধে মাসুম বিল্লাহ ও মাসুদকেও গ্রেফতার করা হয়। তবে আবুবকর পালিয়ে যান। এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করছেন উপপরিদর্শক (এসআই) তানজীর আহমেদ।

একদিনের রিমান্ড শেষ হওয়ায় রোববার তাদের কারাগারে পাঠান আদালত।

রাইয়ান রিয়েল এস্টেট রাইয়ান হজ এজেন্সি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর