Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরে ঢুকে নববধূকে মারধর: বগুড়ার সেই এসআই বরখাস্ত


৫ নভেম্বর ২০১৯ ২০:৩৮

বগুড়া: পুলিশকে না জানিয়ে মামলা মীমাংসা করায় কলেজছাত্রী নববধূকে ঘরে ঢুকে মারধরের ঘটনায় অভিযুক্ত বগুড়ার গাবতলী থানার উপপরিদর্শক (এসআই) রিপন মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর আগে তাকে গাবতলী থাকা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছিল। তার বিরুদ্ধে এরই মধ্যে তদন্তও শুরু হয়েছে। এদিকে, এসআইয়ের মারধরের শিকার গৃহবধূ আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মোহাম্মদ আলী হাসপাতালে।

মঙ্গলবার (৫ নভেম্বর) এসআই রিপনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভুঞা। তিনি জানান, কলেজছাত্রী নববধূ মনিরা আকতারকে মারধরের ঘটনায় অভিযুক্ত এসআই রিপন মিয়াকে প্রত্যাহারের পর সাময়িক বরখাস্ত করা হয়েছে। নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমদ রাজিউর রহমানকে এ ঘটনা তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, গাবতলী উপজেলার খুপি গ্রামের মনিরার সঙ্গে একই এলাকার ইমরান হোসেনের সঙ্গে প্রেমের সর্ম্পক ছিল। মনিরার দাবি, দু’জনের সম্পর্কের টানাপোড়েনে কিছু ভুল বোঝাবুঝির কারণে তার পরিবারের পক্ষ থেকে ইমরানের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করা হয়েছিল। মামলায় ইমরানকে গ্রেফতার করে কারাগারে পাঠান তদন্ত কর্মকর্তা। পরে দুই পরিবার বিষয়টি মীমাংসা করলে আদালত গত ৩১ অক্টোবর জামিন দেন ইমরানকে। ১ নভেম্বর মনিরার সঙ্গে ইমারানের বিয়ে হয়।

মনিরার অভিযোগ, পুলিশকে না জানিয়ে মামলা মীমাংসা করায় ও বিয়ের ঘটনায় এসআই রিপন মিয়া ক্ষুব্ধ হয়ে গত রোববার রাতে ইমরানের বাড়িতে যান। সেখানে গিয়ে ১০ হাজার টাকা ঘুষ দাবি করেন। একই সময় তিনি মনিরাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। আহত অবস্থায় মনিরাকে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ সুপারের নির্দেশে গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন ওই গ্রামে গিয়ে ঘটনার বিষয়ে প্রথামিক তদন্ত করে একটি প্রতিবেদন পুলিশ সুপারের কাছে পাঠান। এর পরিপ্রেক্ষিতে প্রথমে অভিযুক্ত এসআই রিপন মিয়াকে সোমবার প্রত্যাহার করা হয়, পরে আজ তাকে সাময়িক বরখাস্ত করা হলো।

এসআই রিপন নববধূকে মারধর মামলা মীমাংসা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর