Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্রাটের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে র‌্যাব


৬ নভেম্বর ২০১৯ ১২:০৩

ঢাকা: ঢাকা দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে অভিযুক্ত করে অস্ত্র আইনের মামলায় চার্জশিট দিয়েছে র‌্যাব। ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক।

বুধবার (৬ নভেম্বর) রমনা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন সাংবাদিকদের এ বিষয়ে জানান।

চার্জশিটে উল্লেখ করা হয়, গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী মাদক সেবী এনামুল হক আরমানকে আটক করা হয়। আটকের সময় আরমান মাদকাসক্ত থাকায় মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। ওই সময় সম্রাট জানান, ঢাকার কাকরাইল তার রাজনৈতিক অফিসে অনেক মাদক ও অবৈধ আগ্নেয়াস্ত্র মজুদ রয়েছে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, সম্রাটের দেওয়া তথ্য মতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে বেলা একটার দিকে আসামির কাকরাইল অফিসের ৪র্থ তলায় তল্লাশি অভিযান শুরু হয়।

ওই ফ্ল্যাটের উত্তর দিকের পশ্চিম পাশের বেড রুমের বিছানার মাথার পাশে জাজিমের তোষকের নীচ থেকে একটি লেখা বিহীন ৭.৬৫ বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন আনুমানিক সাড়ে চার ইঞ্চি লম্বা, ৫ রাউন্ড তাজা গুলি, রুম থেকে ২টি ইলেকট্রিক মেশিন ও ২টি লাঠি উদ্ধার করা হয়। ইসমাইল চৌধুরী সম্রাটের অবৈধ কাগজপত্র এবং লাইসেন্স বিহীন অস্ত্র নিজ হেফাজতে এবং নিয়ন্ত্রণে রাখায় তার বিরুদ্ধে আনা অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়। জিজ্ঞাসাবাদে আসামি উদ্ধার করা আগ্নেয়াস্ত্রের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি সম্রাট।

বিজ্ঞাপন

২৪ অক্টোবর মাদক ও অস্ত্র আইনের আলাদা দুই মামলায় রিমান্ড শেষে সম্রাটকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

টপ নিউজ সম্রাট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর