Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে পুলিশ, রাজনীতিক ও ঠিকাদারসহ ১০ জনকে দুদকে তলব


৬ নভেম্বর ২০১৯ ১২:১৩

দিনাজপুর: জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দিনাজপুরের শীর্ষ চার রাজনৈতিক নেতা এবং পুলিশের ছয় কর্মকর্তার সম্পদের হিসাব চেয়ে নোটিশ পাঠিয়ে তলব করেছে জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুদক এই তলবি নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে। যাদের কাছে নোটিশ পাঠানো হয়েছে তারা হলেন- দিনাজপুর কোতয়ালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমাম আবু জাফর রজ্জব,আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার আখতারুজ্জামান জামান, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আওয়ামী লীগ নেতা আবু তৈয়ব দুলাল, সাবেক পুলিশ সুপার মো. মনছুর আলী মণ্ডল, নীলফামারীর সৈয়দপুর জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম, গাইবান্ধা সদর থানার ওসি মো. শাহরিয়ার, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আশরাফ, দিনাজপুরের ট্রাফিক পুলিশের সাবেক পরিদর্শক সাদাকাতুল বারী এবং দিনাজপুর কোতয়ালি থানার সদ্য প্রত্যাহারকৃত ওসি রেদওয়ানুর রহিম।

বিজ্ঞাপন

দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, ১০ জনের মধ্যে বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, ইমাম আবু জাফর রজ্জব, মো. মনছুর আলী মণ্ডল ও মো.রবিউল ইসলামকে বুধবার (৬ নভেম্বর) এবং আবু তৈয়ব দুলাল ও আখতারুজ্জামান জামানকে ১১ নভেম্বর তলব করা হয়েছে।

আশিকুর রহমান আরও জানান, এদের বাইরেও বেশ কয়েকজন নজর দারিতে রয়েছেন। সময় মতো তাদেরও তলব করা হবে। বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের অবৈধ সম্পদ ও অন্যান্য দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে নেমেছে দুদক।

বিজ্ঞাপন

তলব দুদক

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর