Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমস্যা সমাধান করার আগে পদ ছাড়ছেন না মাহাথির


৭ নভেম্বর ২০১৯ ১৪:৪৮

ফাইল ছবি

মালয়েশিয়ায় চলমান সমস্যার সমাধান না করে পদত্যাগ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মাদ। বুধবার (৬ নভেম্বর) বিজনেস টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ ব্যাপারে কথা বলেছেন মাহাথির। খবর দ্য স্ট্রেইটস টাইমস।

ওই সাক্ষাৎকারে তিনি বলেন, তার পদত্যাগের খবর রটানো ষড়যন্ত্রকারীদের কাজ। মালয়েশিয়ায় উন্নয়নের নামে হাজার হাজার কোটি রিঙ্গিত লুটপাট হয়েছে, তার সুরাহা করতে হবে। সর্বোপরি ব্যবসায়ীদের দৌরাত্ম ও দুর্নীতি থেকে মালয়েশিয়াকে মুক্ত না করা পর্যন্ত পদত্যাগের ব্যাপারে তিনি কিছুই ভাবছেন না। তাই, প্রধানমন্ত্রী পদ ছাড়ার ব্যাপারে এখনই কোন সুস্পষ্ট তারিখ তিনি বিজিনেস টাইমসকে জানাতে পারেন নি।

বিজ্ঞাপন

মাহাথির আরও বলেন, যেহেতু জনগণ তাকে মনোনীত করেছে। আর তার নিজেরও অর্থনৈতিক সমস্যা সমাধানের কিছু অভিজ্ঞতা রয়েছে। তাই সবার চাওয়া, তিনি যেন সমস্যাগুলো সমাধান করে মালয়েশিয়াকে উন্নয়নের রাস্তায় রেখে যান। তবে, প্রধানমন্ত্রী পদে সম্পূর্ণ মেয়াদে তিনি যে দায়িত্ব পালন করছেন না, সে ব্যাপারে নিশ্চিত করেছেন।

তিনি দায়িত্ব ছেড়ে দেওয়ার পর কেদিলান রাকায়েট পার্টির আনোয়ার ইব্রাহিমকে প্রধানমন্ত্রী করা হবে কি না, এ ব্যাপারে জানতে চাইলে মাহাথির দ্বিধাহীনভাবে ইতিবাচক মনোভাব দেখিয়ে বলেন, যেহেতু তাকে প্রধানমন্ত্রীত্বের ব্যাপারে ওয়াদা করা হয়েছে তাই তা রাখতেই হবে।

টপ নিউজ দুর্নীতি প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দৌরাত্ম মালয়েশিয়া মাহাথির সমস্যা সমাধান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর