Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জানালা ভেঙে নারীকে গলা কেটে হত্যা


১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১২:১২

সারাবাংলা ডেস্ক

নওগাঁর রানীনগর উপজেলায় জানালা ভেঙে এক নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে তাকে গলা কেটে হত্যা করা হয় বলে ধারণা করছে পুলিশ। নিহত নারীর নাম ফরিদা বেওয়া (৫৫)। তিনি উপজেলার পারইল বিষা নাপিত পাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী।

নিহত ফরিদার ছেলে ফরিদ হোসেনের দাবি, স্থানীয় একটি মাছের খামারে পুকুর পাহারার কাজ করেন তিনি। অন্যদিনের মতো বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে খাবার খেয়ে কাজে চলে যান তিনি। বাড়িতে রেখে যান মা ও স্ত্রীকে। ভোরে ফিরে দেখেন মায়ের গলা কাটা লাশ পড়ে আছে বারান্দায়।

হত্যাকাণ্ডের বিষয়ে রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান জানান, বুধবার রাতে ফরিদের স্ত্রী সাবিনা ইয়াসমিন ও তার মা ফরিদা বেওয়া বাড়িতে ছিলেন। সাবিনা ঘরের ভেতরে থাকতেন আর মা ফরিদা ঘুমাতেন বাড়ির বারান্দায়। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার ভোরে বাড়ির জানালা ভেঙে দুর্বৃত্তরা ফরিদাকে গলা কেটে হত্যা করে।

সিদ্দিকুর রহমান আরো জানান, হত্যাকাণ্ডের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ফরিদের স্ত্রী সাবিনাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

সারাবাংলা/এমএইচ/এসবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর