Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পারিবারিক কবরস্থানে সমাহিত ডা. রফিক, জানাজায় গোলাম দস্তগীর গাজী


১০ নভেম্বর ২০১৯ ২২:১২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ডা. রফিক উদ্দিন আহম্মদের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। এর আগে, রূপগঞ্জ কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় মাঠে ডা. রফিকের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

রোববার (১০ নভেম্বর) দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয় ডা. রফিককে। তিনি রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেকের বাবা।

বিজ্ঞাপন

ডা. রফিকের জানাজায় গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ছাড়াও অংশ নেন নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) কে এম সফিউল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমানুল্লাহ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসেন রানু, উপজেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেকসহ স্থানীয়রা।

বীর মুক্তিযোদ্ধা ডা. রফিক উদ্দিন আহম্মদ রোববার সকাল ৮টায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালে মারা যান। তার বয়স হয়েছিল ৮৫ বছর। স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ডা. রফিক সমাহিত মুক্তিযোদ্ধা ডা. রফিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর