Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুপিয়ে, গুলি করে ইউপি চেয়ারম্যানকে হত্যা


১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১২:৫২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান লতিফুর রহমানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। নিহত লতিফুর রহমান লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ছিলেন।

হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন নড়াইলের পুলিশ সুপার (এসপি) সরদার রকিবুল ইসলাম। সারাবাংলার প্রতিনিধিকে তিনি জানান, আজ সকালে লোহাগড়া উপজেলা সেটেলমেন্ট অফিসে বৈঠক ছিল লতিফুর রহমানের। বৈঠক শেষে বেরুনোর পর উপজেলা পরিষদ চত্বরেই দুর্বৃত্তরা দুইপাশ থেকে তার ওপর হামলা চালায়। অল্প কিছুক্ষণের মধ্যেই মাথায় ও বুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে তারা মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহত লতিফুর রহমানের মাথায় ঘাড়ে ও বুকে দায়ের কোপ ও বুকে একাধিক গুলির চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন সরদার রকিবুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উপজেলা নির্বাচন অফিসের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা লতিফুর রহমানকে প্রথমে গুলি করে। পরে তিনি মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা কুপিয়ে তার মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলেই পালিয়ে যায়। এরপর আশপাশের লোকজন তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসপি সরদার রকিবুল ইসলাম জানিয়েছেন, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের দেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠনো হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানিয়েছেন এসপি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর