Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃতীয় দফায় আরও ৩ দিনের কর্মসূচি


১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:২০

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: খালেদা জিয়ার কারাদণ্ডের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে তৃতীয় দফায় আরও তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে আগামী শনিবার (১৭ ফেব্রুয়ারি) সারাদেশে গণস্বাক্ষর অভিযান, রোববার (১৮ ফেব্রুয়ারি) জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান এবং মঙ্গলবার (২০ ফেব্রুায়ারি) সারাদেশে জেলা-মহানগর পর্যায়ে বিক্ষোভ।

কেন্দ্র ঘোষিত এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করার জন্য দলের নেতা-কর্মী, সমর্থক ও দেশবাসীকে আহ্বান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করতে চাই। কিন্তু এরইমধ্যে দেশবাসী দেখেছে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ কীভাবে বাধা দিচ্ছে। আমরা সরকার ও পুলিশ প্রশাসনকে অনুরোধ করব, আপনারা আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবেন না।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

সারাবাংলা/এজেড

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর