Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তূর্ণা-উদয়নের সংঘর্ষে প্রাণ গেলো ১৬ জনের


১২ নভেম্বর ২০১৯ ০৪:৪৪

ব্রাহ্মণবাড়িয়া: কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সাথে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ভয়াবহ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অনেকে।

মঙ্গলবার (১২ নভেম্বর) রাত পৌনে ৪টায় এই দুর্ঘটনা ঘটে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার বরকত উল্লাহ। তিনি সারাবাংলাকে বলেন, উদ্ধার অভিযানে আমাদের একটি টিম কাজ করছে । তারা ফিরে আসার পরে আমরা জানমালের ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারবো।

বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা  সারাবাংলাকে জানিয়েছেন,  এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা  ১৬।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এখন পর্যন্ত ১৫ জনের মরদেহ পাওয়া গেছে। হতাহতদের উদ্ধার কাজ চলছে। দুমড়ে-মুচড়ে যাওয়া বগির নিচে আরও মরদেহ থাকতে পারে বলেও জানান তিনি।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিলেট থেকে চট্টগ্রামের দিকে যাওয়া উদয়ন এক্সপ্রেস মন্দবাগ লুপ লাইনে প্রবেশ করছিল। একই সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী তুর্ণা নিশীথা এক্সপ্রেস পেছন থেকে উদয়নের শেষের ৩ কোচকে ধাক্কা দেয়।

দুর্ঘটনার পর সেখানে স্থানীয় লোকজন উদ্ধার কাজে ছুটে আসে। দুর্ঘটনায় উদয়নের অন্তত ২টি কোচ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

 

উদয়ন এক্সপ্রেস কসবা ট্রেন দূর্ঘটনা তূর্ণা নিশীথা এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া মন্দবাগ মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর