Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিনগরে বেপরোয়া বাসের চাপায় নারীর মৃত্যু


১২ নভেম্বর ২০১৯ ১৫:২৭

ঢাকা: রাজধানীর শান্তিনগরে বাস থেকে নামার সময় ওই বাসেরই চাপায় কানিজ ফাতেমা রুমা (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বাসচাপায় তার এক পা থেঁতলে গিয়েছিল।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুর ১টার দিকে চিকিৎসাধীন হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে (ওসেক) মারা যায়। সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

আহত রুমার স্বামী শফিকুল ইসলাম জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে। বর্তমানে কদমতলী দক্ষিণ দনিয়ায় থাকতেন। কানিজ ফাতেমা রুমা শান্তিনগর কোয়ান্টাম ব্লাড ব্যাংকে চাকরি করতেন। সকালে মিরপুরে তার বাবার বাসা থেকে ‘আল মক্কা’ বাসে শান্তিনগর নামার সময় ওই বাসটি হঠাৎ করেই টান দিয়ে চলা শুরু করে। তখন বাসের চাকার নিচে পড়ে আহত হয় শিরিন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই নারীর ডান পা পুরোটাই ক্ষতবিক্ষত হয়েছিল। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

বাসচাপায় শান্তিনগর


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর