Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিনগরে নারীকে চাপা দেওয়া বাস আটক


১২ নভেম্বর ২০১৯ ১৭:০৪

ঢাকা: রাজধানীর শান্তিনগরে কানিজ ফাতেমা রুমাকে (৩৫) চাপা দেওয়া আল মক্কা পরিবহনের বাসটিকে আটক করেছে পল্টন থানা পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাসটিকে আটক করে থানায় নেওয়া হয় বলে জানিয়েছেন পল্টন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেন্টু মিয়া।

সেন্টু মিয়া বলেন, ‘বাসটি মিরপুর থেকে ছেড়ে মহাখালী-মগবাজার হয়ে শান্তিনগর দিয়ে মতিঝিল যাচ্ছিল। শান্তিনগর মোড়ে ওই নারীকে চলন্ত অবস্থায় নামিয়ে দিতে গেলে তার শরীরের নিম্নভাগ বাসের চাকার নিচে চলে যায়। পরে চালক ও সুপারভাইজার গাড়ি বন্ধ করে পালিয়ে যায়। গাড়িটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে।’

তিনি জানান, দুপুরের দিকে ওই নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। পরিবারের লোকজন এলে মামলা হবে। এছাড়া গাড়িচালককে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে নিহত রুমার স্বামী শফিকুল ইসলাম জানান, রাজধানীর কদমতলীর দক্ষিণ দনিয়ায় তাদের বাসা। শিরিন শান্তিনগর কোয়ান্টাম ব্লাড ব্যাংকে চাকরি করেন। মঙ্গলবার সকালে সে মিরপুরে তার বাবার বাসা থেকে ঘাতক ওই বাসে করে শান্তিনগর যাচ্ছিলেন। শান্তিনগরে নামার সময় বাসটি একেবারে না থেমেই চলন্ত অবস্থাই ছিল। তখন নামতে গিয়ে বাসের চাকার নিচে পড়ে শিরিনের শরীরের নিচের অংশ থেঁতলে যায়। পরে ঢাকেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে তার মৃত্যু হয়।

নারীকে চাপা বাস আটক শান্তিনগর


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর