Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড


১২ নভেম্বর ২০১৯ ১৯:৫৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে জাফর আলী (৩৭) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে তাকে।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত জাফর আলী উল্লাপাড়া উপজেলার আগ মোহনপুর গ্রামের আজিবর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুল হামিদ লাভলু এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০০৪ সালে উল্লাপাড়া উপজেলার আগ মোহনপুর গ্রামের আজিবর রহমানের ছেলে জাফর আলীর সঙ্গে বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ী গ্রামের সানোয়ার হোসেনের মেয়ে হাসি খাতুনের (২৫) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে হাসিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন জাফর আলী। ২০০৭ সালের ৭ সেপ্টেম্বর রাতে নিজ বাড়িতে হাসিকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি।

এ ঘটনায় নিহতের বড় ভাই জাকারিয়া হোসেন বাদী হয়ে জাফর আলীসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে জাফর আলীকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার বিচারক এ রায় দেন।

মৃত্যুদণ্ড সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর