Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের


১৪ নভেম্বর ২০১৯ ২২:৩০

ওবায়দুল কাদের। ফাইল ছবি

ঢাকা: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল। এদের রাজনীতি এখন কথা মালার রাজনীতিতে পরিণত হয়েছে। দেশের মানুষের কাছে বিএনপি’র কথাবার্তা গুরুত্বহীন।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের জন্য তৈরি মঞ্চ পরিদর্শন করতে গিয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপিতে ভাঙন ধরেছে উল্লেখ করে সেতুমন্ত্রী কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম একজন ব্যর্থ রাজনীতিক। তাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। খালেদার মুক্তির জন্য তারা একটি আন্দোলনও করতে পারেনি। দলে ভাঙন ধরেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কাদের জানান, স্বেচ্ছাসেবক লীগ এবং আওয়ামী যুবলীগের নের্তৃত্ব ঠিক করবেন কাউন্সিলররা। তাছাড়া আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন। তিনি জানেন কাকে কোন দায়িত্ব দিতে হবে।

কাদের আরও বলেন, আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকায় নির্মিত মঞ্চে স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের সম্মেলন হবে।

এ সময় আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মির্জা আজম, আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ, সহ-সভাপতি মতিউর রহমান মতি প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর