Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুদ্ধি অভিযানকে যেকোনো মূল্যে সফল করতে হবে: কাদের


১৬ নভেম্বর ২০১৯ ১৩:২৯

ফাইল ছবি

ঢাকা: শুদ্ধি অভিযানকে যেকোনো মূল্যে সফল করতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যার সৎ সাহস আছে, তিনি নিজের ঘর থেকে এই শুদ্ধি অভিযান শুরু করেছেন। আমরা তাকে স্যালুট করি।’

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আমি আপনাদের কাছে আহ্বান জানাব, নেত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই অভিযানকে যেকোনো মূল্যে সফল করতে হবে। দুর্নীতিবাজ, মাদকসেবী, চাঁদাবাজ, টেন্ডারবাজদের না বলুন। ভূমি দস্যুদের না বলুন। এটাই হচ্ছে শেখ হাসিনার শুদ্ধি অভিযান। সৎ সাহস আছে বঙ্গবন্ধু কন্যার, তিনি শুরু করেছেন নিজের ঘর থেকে এই শুদ্ধি অভিযান। আমরা তাকে স্যালুট করি।”

দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে অনুষ্ঠিত হচ্ছে।

সকালে প্রথম অধিবেশনের পর বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে কাউন্সিল অধিবেশন হবে। সেখানেই সংগঠনের পরবর্তী সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে। একই সঙ্গে ঘোষণা করা হবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম।

এদিকে, সম্মেলনের শুরুতে নানা আনুষ্ঠানিকতা শেষে আলোচনার শুরুতেই শোক প্রস্তাব পাঠ করেন স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সাহেল মোহাম্মদ টুটুল। এরপর এক মিনিট নীরবতা পালন করা হয়। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ও অভ্যর্থনা উপ কমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি, সাংগঠনিক রিপোর্ট পাঠ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গাজী মেজবাউল হোসেন সাচ্চু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

ওবায়দুল কাদের টপ নিউজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর