Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে সাংবাদিক পলাশকে পিটিয়ে হত্যা


১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:৩৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের স্থানীয় সাংবাদিক শাহ মনির পলাশকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মাছিমনগর গ্রামে পারিবারিক জমির জের ধরে চাচাতো ভাইদের হামলায় আহত হন পলাশ। নিহত পলাশ দৈনিক রুপবানী পত্রিকার জেলা প্রতিনিধি ও লক্ষ্মীপুর সরকারি কলেজের স্নাতক (বিএ) ফলপ্রার্থী ছিলেন। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতেবিক্ষোভ মিছিল করেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বুধবার (১৩ ফেব্রুয়ারি)  সকালে মাছিমনগর গ্রামে পারিবারিক জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আতারুজ্জামানের দুই ছেলে ইউছুফ ও আবু ছাইদ সাংবাদিক পলাশের বাবা আব্দুল মন্নানকে মারধর করে। এসময় বাবাকে উদ্ধার করতে গিয়ে তাদের হামলার শিকার হন পলাশ। এক পর্যায়ে তারা কাঠের টুকরো দিয়ে পলাশকে বেধড়ক পিটিয়ে তার মাথা ও বুক থেতলে দেয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তির করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হামলার ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে মারা যায় পলাশ।

এ খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ হয়ে উঠেন এলাকাবাসী। খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেন তারা। সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনো জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, পারিবারিক জমির সীমানা নির্ধারণ নিয়ে জটিলতায় চাচাতো ভাইদের হামলায় আহত সাংবাদিক মারা গিয়েছেন। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে, জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর