Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে বাস চাপায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু


১৮ নভেম্বর ২০১৯ ০৪:২০

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের আপানিয়া এলাকায় একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আরেক মোটরসাইকেলে থাকা একজন গুরুতর আহত হয়।

রোববার (১৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন, বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের শাহ্ আলমের ছেলে হারুন (২২), নাজিরপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাবেদ (২২) ও একই এলাকার রফিক উল্যাহর ছেলে টিপু (২১)। অপর আহত যুবক সোনাইমুড়ি উপজেলার শাকিলপুর গ্রামের আবদুল মতিনের ছেলে মাসুক।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, রাত সাড়ে ১০ টায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে সোনাইমুড়ী বাজারের দিকে যাচ্ছিল দুইটি মোটরসাইকেলে করে চার আরোহী। মোটরসাইকেলটি মিরওয়ারিশপুর ইউনিয়নের আপানিয়া এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা একুশে পরিবহনের গাড়ি নং ঢাকা মেট্রো-ব-১৪-৩৬৯৫ যাত্রীবাহী বাস সামনে থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় আরোহী হারুন, জাবেদ ও টিপু ঘটনাস্থলে নিহত হয়। অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়।  তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, তার অবস্থা  আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে তিন জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/

 

নোয়াখালী মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর