Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজিয়ার রহস্যজনক মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ২


১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:৩৮

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সাবেক পুলিশ কর্মকর্তার পুত্রবধূ রাজিয়া সুলতানার মৃত্যু রহস্যজনক। তার গলা থেকে টিস্যু ও ভিসেরা সংগ্রহ করা হয়েছে। সংগ্রহ করা টিস্যু ও ভিসেরা পরীক্ষায় জন্য পাঠানো হবে। রিপোর্ট হাতে পেলে মৃত্যু কারণ জানা যাবে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজিয়ার ময়না তদন্ত শেষে এসব তথ্য জানান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

ঢাকা মেডিকেল কলেজ মর্গ থেকে ময়না তদন্তের পরে রাজিয়া মৃতদেহ তার চাচা জাহাঙ্গীর আলমকে বুঝিয়ে দেওয়া হয়।

জাহাঙ্গীর আলম জানান, ১১ মাস আগে আবির পাটোয়ারী সাথে রাজিয়ার বিয়ে হয়। আনুষ্ঠানিকভাবে রাজিয়া তুলে দেওয়া না হলেও খিলগাঁও উত্তর গোড়ানে শ্বশুর বাড়িতেই থাকত সে। এ মাসেই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের অনুষ্ঠানের হবার কথা ছিল।

চাচা জাহাঙ্গীর আলম আরও জানান, রাজিয়া একটু চাপা স্বভাবের ছিল। তাই স্বামীর বাড়ি থেকে নির্যাতনের কথা সে কাউকে বলেনি। তবে রাজিয়া আত্মহত্যা করতে পারে না, এটি হত্যা। রাজিয়ার মৃতদেহ গোড়ান দক্ষিণ বনশ্রী বাবা ইকবাল হোসেনের বাসায় নেওয়া হয়। স্থানীয়  কবরস্থানে রাজিয়াকে দাফন করা হবে।

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, রাজিয়ার মৃ্ত্যুর ঘটনায় তার বাবা ইকবাল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। এ মামলায় আটক রাজিয়া সুলতানার স্বামী আবির ও তার বন্ধু অভিজিৎকে গ্রেফতার দেখানো হয়। এর আগে বুধবার রাতে খিলগাঁও উত্তর গোড়ানের ১৮৩ নম্বর তার শ্বশুরবাড়ি থেকে রাজিয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

১১ মাস আগে পারিবারিকভাবে সাবেক সিনিয়র এএসপি আমির হোসেন পাটোয়ারীর ছেলে আবির পাটোয়ারীর সাথে রাজিয়ার বিয়ে হয়। ফেব্রুয়ারি মাসের ২১, ২২ ও ২৩ তারিখে তাদের বিয়ে পরবর্তী অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/জেডএফ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর