Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্ষণ গণনা শুরু ১০ জানুয়ারি


১৯ নভেম্বর ২০১৯ ০৪:৩০

ঢাকা: আগামী ১০ জানুয়ারি হতে জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্ষণ গণনা শুরু হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় আজ এ কথা জানানো হয়।

সভায় জানানো হয়, এ উপলক্ষে দেশের ৫৩টি জেলার ৫৪টি স্থানে ক্ষণ গণনার ডিসপ্লে বোর্ড স্থাপন করা হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের সচিবের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ সভায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশের আটটি বিভাগের বিভাগীয় কমিশনার এবং সকল জেলার জেলা প্রশাসকদের বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়।

সভায় জানানো হয়, এর মধ্যে আনুষঙ্গিক কাজ সম্পন্ন করা হয়েছে। প্রতিমন্ত্রী এ সময় ডিস প্লে বোর্ড স্থাপনের জন্য স্থান নির্বাচনের ক্ষেত্রে জেলা প্রশাসকদের নিজ নিজ এলাকার সংসদ সদস্য, স্থানীয় রাজনৈতিক নেতারা, স্থানীয় সরকারের প্রতিষ্ঠানসহ সংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয় করে কাজ করার দিক-নির্দেশনা দেন। তিনি এ সময় জাতির পিতার জন্ম শতবার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের বিষয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করতে সবাইকে আহ্বান জানান।

সভায় জনপ্রশাসন মন্ত্রণালয়েরে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জন্মশতবার্ষিকী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর