Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পৃথক ঘটনায় দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ


১৯ নভেম্বর ২০১৯ ০৬:৩০

ফেনী: ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এক ঘটনায় আবু বক্কর ছিদ্দিক সাব্বির (২৬) নামে বখাটে যুবক কে গ্রেফতার করেছে। সুমন নামে অন্য বখাটে যুবক পলাতক রয়েছে।

সোমবার সন্ধ্যায় সোনাগাজী মডেল থানায় একটি মামলা হয়েছে। অপর একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনাগাজী পৌরসভার চরগনেশ ৭নং ওয়ার্ডের ফুয়াং হাউজের বাসিন্দা আবু ইউছুপের ছেলে আবু বক্কর ছিদ্দিক সাব্বির বিয়ের আশ্বাসে চরচান্দিয়া ইউনিয়নের এক তরুণীকে (২০) একাধিকবার ধর্ষণ করে। গত ১০ সেপ্টেম্বর সকালে তার বাড়ি ফুয়াং হাউজে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে জানালে ওই তরুণী রোববার রাতে আবু বক্কর ছিদ্দিক সাব্বিরকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার পর রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।

অপরদিকে আমিরাবাদ ইউনিয়নের চরডু্ব্বা গ্রামের রহিম উল্লাহর ছেলে মো. সুমন (২০) বিয়ের আশ্বাসে একই এলাকার এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। সোমবার দুপুর একটার দিকে ওই তরুণী পুকুর ঘাটে গেলে সেখান থেকে তার পুকুর পাড়ের টয়লেটের পেছনে নিয়ে ওই তরুণীকে ফের ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে বখাটে সুমন পালিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক ঘটনায় মামলা হয়েছে। ফেনী জেনারেল হাসপাতালে দুই তরুণীর শারীরিক পরীক্ষা করা হবে।

ধর্ষণ মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর