Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে শ্রমিক নেতারা


২০ নভেম্বর ২০১৯ ২১:৫২

ঢাকা: সড়ক পরিবহন আইন ২০১৮ সংশোধনের দাবিতে ধর্মঘটকারী বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বুধবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মন্ত্রীর ধানমন্ডির বাসভবনে এ বৈঠক শুরু হয়। এর আগে রাত পৌনে ৯টার সময় বৈঠকে অংশগ্রহণকারী নেতারা মন্ত্রীর বাসভবনে প্রবেশ করেন।

বৈঠকে উপস্থিত আছেন বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক রুস্তম আলি খান, যুগ্ম আহ্বায়ক হাজী মুগবুল আহমেদ, সদস্য সচিব ও বাংলাদেশ আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম তাজু, বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি মো. তোফাজ্জল হোসেন মজুমদার, বাংলাদেশ সড়ক পরিবহন বাস মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহসহ প্রায় ২০ সদস্যের একটি প্রতিনিধি দল।

ঢাকা ছাড়াও বিভিন্ন বিভিন্ন বিভাগীয় শহরের শ্রমিক ও মালিক নেতারাও উপস্থিত রয়েছেন। বৈঠকে সড়ক ও জনপথ বিভাগের সচিব নজরুল ইসলাম ও বিআরটিএর কর্মকর্তারা উপস্থিত আছেন।

এর আগেও সমস্যার সমাধানে গতকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শ্রমিক ও মালিকদের একটি প্রতিনিধি দলের বৈঠক হয়। তবে কোনো সমাধান ছাড়াই ওই বৈঠক শেষ হয়। তাই বুধবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী দ্বিতীয় দফায় দেশের বিভিন্ন এলাকার নেতৃস্থানীয় শ্রমিক ও মালিকদের বৈঠকে ডেকেছেন।

ধর্মঘট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর