Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে ডাকাতির সময় ধরে পড়ে গণপিটুনিতে নিহত ১


২২ নভেম্বর ২০১৯ ১০:৪৭

প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতি করতে গিয়ে ধরে পড়ে গণপিটুনির শিকার হয়ে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) ভোর রাতে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। গণপিটুনিতে আহত আরও ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম মো: সোহেল, তিনি চাঁদপুরের হাইমচরের বাসিন্দা। তার মরদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। গণপিটুনিতে আহত অন্য ডাকত সদস্যরা হলো, কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীম। তাদের পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে স্থানীয় জব্বার আলী বেপারির বাড়ির প্রবাসী মনিরের ঘরে ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করে, তাদের চিৎকারে আশেপাশের মানুষ ডাকাতদের ঘেরাও করে ৬ ডাকাতকে ধরে ফেলেন। এসময় তাদেরকে গণপিটুনি দেওয়া হয় স্থানীয়রা। এতে গুরুত্বর আহত হন ডাকাতরা। পরে ডাকাতদের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক চাঁদপুরের হাইমচরের বাসিন্দা সোহেল নামের একজনকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতিকালে  ধরে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়। আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। ডাকাতদের কাছ থেকে ২টি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গণপিটুনি টপ নিউজ লক্ষ্মীপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর