Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবানে ২৫ আগ্নেয়াস্ত্রসহ আটক ৪


১৬ ফেব্রুয়ারি ২০১৮ ১২:০১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনী  ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‍্যাব ) যৌথভাবে অভিযান চালিয়ে ২৫টি আগ্নেয়াস্ত্র ও ২০৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক করেছে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে- ১৪টি এসবিবিএল, ১১টি ওয়ানশুটারগান।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন ছাইলুং মারমা (৩৫), সুইচামং মারমা (৩৪), মেফা মারমা (৪১) ও ঐক্য মারমা (৪০)। তারা সবাই ফাঁসিয়াখালী ইউনিয়নের বাসিন্দা।

চট্টগ্রাম র‌্যাবের কর্মকর্তা মেজর রুহুল আমীন, অস্ত্রধারীদের অবস্থানের খবর পেয়ে জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বনপুর রাজাপাড়া দুর্গম পাহাড়ের অরণ্যে চট্টগ্রাম র‌্যাব-৭ এবং আলীকদম সেনাবাহিনী সদস্যরা যৌথ অভিযান চালায়। সন্ত্রাসীদের আস্তানা থেকে ২৫টি আগ্নেয়াস্ত্র এবং ২০৩৭ রাউন্ড গুলি’সহ ৪ জন পাহাড়ী সন্ত্রাসীকে আটক করেছে।

জব্দ হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে- ১৪টি এসবিবিএল, ১১টি ওয়ানশুটারগান। আটককৃতরা সকলেই অস্ত্র ব্যবসা’সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। র‌্যাব হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ফাঁসিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন মজুমদার বলেন, অস্ত্রধারী সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ এ অঞ্চলের মানুষ। সেনাবাহিনী-র‌্যাব যৌথ অভিযানে সন্ত্রাসীদের আনাগোনা অনেকটা কমবে বলেও আশা করেন তিনি।

সারাবাংলা/আইএ/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর