Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসএলএসডি ও পিপলস রেডিও’র সমঝোতা স্মারক স্বাক্ষর


২৩ নভেম্বর ২০১৯ ১২:০৭

ঢাকা: সোসাইটি ফর লিডারশিপ স্কিলস ডেভেলপম্যান্ট (এসএলএসডি) ও পিপলস রেডিওর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাজধানীর গুলশানে হোটেল লেইক ব্রিজে এক অনুষ্ঠানে এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন দুই প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তারা।

এর ফলে এসএলএসডি সমাজে নেতৃত্ব বিকাশে বিভিন্ন ধরনের সৃজনশীল অনুষ্ঠানের আয়োজনে পিপলস রেডিওকে সহযোগিতা করবে। পিপলস রেডিও এসএলএসডি-এর সব ধরনের অনুষ্ঠানে রেডিও পার্টনার হিসেবে কাজ করবে।

পিপলস রেডিওর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আওয়াল ও সোসাইটি ফর লিডারশিপ স্কিলস ডেভেলপম্যান্ট- এর প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএলএসডির উপদেষ্টা ও ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানির প্রধান নির্বাহী ও পরিচালক হাসান জাভেদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডিগনিটি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবি মঈনুদ্দিন হোসেন ও এসএলএসডির পরিচালক (সিএসআর) চৌধুরী শাহ্জাহান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পিপলস রেডিওর হেড অব আরজে জনাব গুলাইবিন আল আসিফ, আরজে প্রত্যাশা ও রিমা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পিপলস রেডিওর ইন-চার্জ নির্ঝর সাহা, ঊর্ধ্বতন নির্বাহী রিয়াজ হোসাইন, ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানির ভাইস প্রেসিডেন্ট ইফতেখার আহমেদ ও হোটেল লেইক ব্রিজের মহাব্যবস্থাপক মাসুদ রানা।

এসএলএসডি ও পিপলস রেডিও


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর