Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কদমতলীতে কিশোরীর ‘আত্মহত্যা’


২৩ নভেম্বর ২০১৯ ১৬:৫১

ঢাকা: রাজধানীর কদমতলীর রায়েরবাগ এলাকায় রাহিমা আক্তার রিমি (১৫) নামে এক জেএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৩ নভেম্বর) বেলা ২টার দিকে রায়েরবাগের বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। বিষয়টি বুঝতে পেরে সঙ্গে সঙ্গেস স্বজনরা রিমিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যান। তবে দুপুর সোয়া ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিমির মা বিউটি আক্তার জানান, রায়েরবাগ মিরাজনগরের একটি তিনতলা ভবনের নিচতলায় ভাড়া থাকেন তারা। রিমির বাবা সবুর হোসেন ভাঙ্গারি ব্যবসায়ী। রিমি এবার রায়েরবাগ লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা দিয়েছে। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

বিউটি আক্তার বলেন, সবার অগোচরেই রিমি আত্মহত্যা করে। সাধারণত সে কোনো কিছু নিয়ে খুব জেদ করতো। তবে আজ সেরকম কিছু হয়নি। তাই কি কারণে সে আত্মহত্যা করেছে সেটা এখনো বুঝতে পারছেন না তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য রিমির মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। তারাই পরবর্তী ব্যবস্থা নেবে।

আত্মহত্যা কিশোরীর আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর