Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিজ্ঞাসাবাদের জন্য দুদকে আনা হলো আরমানকে


২৫ নভেম্বর ২০১৯ ১৬:৫৫

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দুর্নীতি দমন কমিশনে (দুদক) আনা হয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাবেক সহ-সভাপতি আরমানকে। তিনি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ক্যাশিয়ার হিসেবে পরিচিত।

সোমবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় তাকে দুদকের কর্মকর্তারা কেরানীগঞ্জ কারাগার থেকে কমিশনে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

এর আগে আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনে ১২ নভেম্বর মামলা করে দুদকের উপ-পরিচালক সালাউদ্দিন। তার বিরুদ্ধে ২ কোটি ৫ লাখ ৪০ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করা হয়। আর ১৭ নভেম্বর রোববার ঢাকা মহানগর দায়রা জজ ও জ্যেষ্ঠ বিশেষ জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ দুদকের মামলায় আরমানের বিরুদ্ধে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। দুদক টানা ছয় দিন তাকে জিজ্ঞাসাবাদ করবে।

সম্রাটের ক্যাশিয়ার হিসেবে পরিচিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহসভাপতি আরমান। ক্যাসিনো, চাঁদাবাজি ও টেন্ডারবাজির টাকার বড় অংশ আরমানের কাছে রাখতেন সম্রাট। ‘লাগেজ পার্টি’ থেকে যুবলীগ, ক্যাসিনো ও সিনেমা প্রযোজক হয়ে আরমান দাপিয়ে বেড়িয়েছেন সব জায়গায়। সম্রাটের সঙ্গে ব্যক্তিগত যোগাযোগের সুবাদেই ২০১৩ সালে যুবলীগের মহানগর দক্ষিণের সহসভাপতির পদ পান আরমান।

অপরদিকে গত ৬ অক্টোবর কুমিল্লা থেকে সম্রাটের সঙ্গে গ্রেফতার হন আরমানও। গ্রেফতারের সময় মদ্যপ অবস্থায় ছিলেন আরমান। সে কারণে ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড দেন।

আরমান দুদক সম্রাট

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর