Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাটারার সাইদনগর থেকে গ্রেফতার ৩ জঙ্গি রিমান্ডে


২৫ নভেম্বর ২০১৯ ২০:৫১

ঢাকা: রাজধানীর ভাটারা থানাধীন সাইদনগর এলাকা থেকে গ্রেফতার তিন জঙ্গির প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৫ নভেম্বর) ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন।

রিমান্ডের আসামিরা হলেন আবু রায়হান ওরফে মাহমুদ ওরফে আ. হাদী, হাবিবুর রহমান ওরফে চান মিয়া ও রাজিবুর রহমান ওরফে রাজিব ওরফে সাগর।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের বোম্ব ডিসপোজাল বিভাগের পুলিশ পরিদর্শক (নি.) এস এম রাইসুল ইসলাম ভাটারা থানায় দায়ের করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। তবে এদিন আসামিদের পক্ষের কোনো আইনজীবী ছিলেন না।

রোববার (২৫ নভেম্বর) রাতে রাজধানীর ভাটারার সাইদ নগর এলাকা থেকে তিন জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়। এর মধ্যে পুরনো গ্লোবাল জেএমবির বাংলাদেশ চ্যাপটারের আমির আবু রায়হান রয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি ডেটোনেটর, জিহাদি বই, একটি কমান্ডো ছুরি ও ২০ পিস জেল জাতীয় বিস্ফোরক উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক মোদাচ্ছের কায়সার ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন।

৩ জঙ্গি আটক গ্রেফতার রিমান্ডে


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর