Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ৩ দিন পর ডোবায় ভেসে উঠল তরুণের মরদেহ


২৫ নভেম্বর ২০১৯ ২২:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় নিখোঁজের তিন দিন পর জলাশয় থেকে মো. তারেক হোসেন (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় শ্বাসরোধের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার খরনা ইউনিয়নের মুজাফফরাবাদ গ্রামে জলাশয়ে ভাসমান অবস্থায় ওই মরদেহ পাওয়া গেছে।

মৃত তারেক হোসেনের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন সারাবাংলাকে জানান, তারেক মুজাফফরাবাদ গ্রামে জনৈক আবুল হাশেমের বাড়িতে কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন। গত শুক্রবার (২২ নভেম্বর) সকালে হাশেম ব্যক্তিগত কাজে বান্দরবান যান। রাতে ফিরে তিনি তারেককে ঘরে পাননি। খোঁজাখুজির পরও না পেয়ে শনিবার (২৩ নভেম্বর) আবুল হাশেম পটিয়া থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ওসি বোরহান বলেন, ‘আজ (সোমবার) বিকেল ৩টার দিকে হাশেম ফোন করে জানান, তার বাড়ির পেছনে ডোবায় তারেকের লাশ ভেসে উঠেছে। সন্ধ্যায় আমরা ডোবা থেকে তার লাশ উদ্ধার করেছি। তার গলায় হাত দিয়ে চেপে ধরার ছাপ আছে। ধারণা করছি, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।’

মরদেহ উদ্ধারের পর আবুল হাশেমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মৃত তারেকের স্বজনদের অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি।

ডোবা থেকে লাশ উদ্ধার তরুণের মরদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর