Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরও ৩৫ পেঁয়াজ আমদানিকারককে জিজ্ঞাসাবাদ


২৬ নভেম্বর ২০১৯ ১৪:৩৩

ঢাকা: দেশের শীর্ষ ৪৭ পেঁয়াজ আমদানিকারকের মধ্যে আরও ৩৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তাদের শুল্ক গোয়েন্দা অধিদফতরের কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সারাবাংলাকে জানিয়েছেন সংস্থাটির মহাপরিচালক ড. সহিদুল ইসলাম।

তিনি জানান, গতকাল আমরা ১০ পেঁয়াজ ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করি। আজ ৩৫ ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আর যারা বাকি আছে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। আমরা জিজ্ঞাসাবাদে যেসব তথ্য পেয়েছি সেগুলো নিয়ে এখন কাজ করা হবে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর যে ৪৭ পেঁয়াজ ব্যবসায়ীকে চিহ্নিত করেছে তারা হলেন, রিজু রিটু এন্টারপ্রাইজ, টিএম এন্টারপ্রাইজ, আরএম অ্যাগ্রো, নূর এন্টারপ্রাইজ, বিএইচ ট্রেডিং, সাজ্জাদ এন্টারপ্রাইজ, টাটা ট্রেডার্স, হুদা ইন্টারন্যাশনাল, বিশাল এন্টারপ্রাইজ, জগদীশ চন্দ্র রায়, আলী অ্যান্ড সন্স, আরএম অ্যাগ্রো, একতা সসা ভাণ্ডার, ফুলমোহাম্মদ ট্রেডার্স, ফারহা ইন্টারন্যাশনাল, সুমাইয়া এন্টারপ্রাইজ, হামিদ এন্টারপ্রাইজ, আলী রাইসমিল, খান ট্রেডার্স, এসএম করপোরেশন, এমএস রহমান ইমপেক্স, গোল্ডেন এন্টারপ্রাইজ, রায়হান ট্রেডার্স, সোহা এন্টারপ্রাইজ, মরিয়ম এন্টারপ্রাইজ, শামিম এন্টারপ্রাইজ, এমএস খান ট্রেডার্স, এমআর ট্রেডার্স, ডিএ এন্টারপ্রাইজ, টাটা ট্রেডার্স, মা এন্টারপ্রাইজ, হুদা ইন্টারন্যাশনাল, সাহা ভাণ্ডার, আরডি এন্টারপ্রাইজ, জেনি এন্টারপ্রাইজ, দ্বীপের মাহি অ্যান্ড ব্রাদার্স, মেসার্স মুক্তা এন্টারপ্রাইজ, রায়হান ট্রেডার্স, সাইফুল এন্টারপ্রাইজ, রিজু রিটু এন্টারপ্রাইজ, জাবেদ অ্যান্ড ব্রাদার্স, আলম অ্যান্ড সন্স, নিউ বড় বাজার শপিংমল, রচনা ট্রেডিং কম্পানি, এসএস ট্রেডিং, সুপ্তি এন্টারপ্রাইজ, ব্রাদার্স ট্রেড ইন্টারন্যাশনাল, আল মদিনা স্টোর, বিকে ট্রেডার্স, ধ্রুব ফারিহা ট্রেডার্স ও মেসার্স সালেহা ট্রেডার্স।

এসব আমদানিকারক সম্প্রতি এক হাজার টনের বেশি পেঁয়াজ আমদানি করেছে বলে শুল্ক গোয়েন্দা জানতে পেরেছে।

টপ নিউজ পেঁয়াজ আমদানিকারকদের জিজ্ঞাসাবাদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর